ঢাকাসোমবার , ৪ মে ২০২০
  1. ইসলাম
  2. ছোট গল্প
  3. বই
  4. বিজ্ঞান-ও-প্রযুক্তি
  5. বিনোদন
  6. বিশ্বকোষ
  7. ব্যবসা
  8. ভিডিও
  9. ভ্রমণ
  10. মার্কেটিং
  11. মোটিভেশনাল স্পিচ
  12. স্বাস্থ্য বিষয়ক
আজকের সর্বশেষ সবখবর

ইফোর্ট বিডি এখন শনির আখড়ায়

প্রতিবেদক
Yeasin Ahmad
মে ৪, ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

জনপ্রিয় ব্র‌্যান্ড “ইফোর্ট বিডি” তাদের অনলাইনে সাফল্যের সাথে ২ বছর অতিক্রম করেছে। এতদিন শুধুমাত্র অনলাইনেই ছিল তাদের পদচারনা। এবার ইফোর্ট তাদের ক্রেতাদের হাতে সরাসরি পণ্য তুলে দিতে ইতোমধ্যেই পরীক্ষামূলকভাবে চালু করেছে তাদের প্রথম মাল্টিব্র‌্যান্ড আউটলেট।

রাজধানীর শনির আখড়ায় অবস্থিত গোল্ডেন কনভেনশন সেন্টার, গ্যাস রোড, জিয়া সরণি, শনির আখড়া ঢাকা। দোকানটিতে এখন শোভা পাচ্ছে ইফোর্টের নাম সমৃদ্ধ ঝলমলে ব্যানার। ভেতরে ঢুকলেই চোখে পড়ে সাধাসিধে সাজসজ্জার মাঝে তাদের ব্যতিক্রমী ডিজাইনের টি-শার্ট ও বইয়ের বিশাল সংগ্রহ।

ইফোর্ট বিডির ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন আহমাদ বলেন, ক্রেতা ও শুভাকাঙ্খীদের ভালবাসা ছিল বলেই ইফোর্ট বিডির বন্ধুর পথ মসৃণ হয়েছে। শুরু থেকেই আমরা কখনোই আমাদের পণ্যের মানের সাথে আপোষ করিনি। চেষ্টা করেছি ক্রেতার সাধ্যের মধ্যে সেরা মানের পণ্যটি দিতে।

সবারই একটা অভিযোগ ছিল আমাদের শো রুম না থাকা নিয়ে। তাই আমাদের চেষ্টা ছিল আপনাদের কাছে সরাসরি পণ্য তুলে দিয়ে ভালবাসা বিনিময়ের।

আলহামদুলিল্লাহ! আমরা সেই সাফল্যের দ্বারপ্রান্তে। খুব শীঘ্রই সবাইকে সাথে নিয়ে আমরা এর আনুষ্ঠানিক উদ্বোধন করবো ইনশাআল্লাহ। এখান থেকে ক্রেতারা সরাসরি যে কোন টি-শার্ট, বই ও ইফোর্টের যে কোন পণ্য ক্রয় ও অর্ডার করতে পারবেন। এছাড়া প্রয়োজনীয় যে কোন বইয়ের অর্ডার করলে নিতে পারবেন এখান থেকেই।

পরিশেষে সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের আউটলেটে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

ঢাকা আউটলেটঃ গোল্ডেন কনভেনশন সেন্টার, গ্যাস রোড, জিয়া সরণি, শনির আখড়া ঢাকা।
যোগাযোগঃ 01826300306, 01826300310

Facebook Comments